আমরা নিজেদের মাটি থেকেই খেলোয়াড় তৈরী করতে চাই: এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, করোনা মহামারির মধ্যেও খুব সুশৃঙ্খল পরিবেশে কাউন্সিলর কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট শেষ হয়েছে। দুইটি দলই ভালো খেলেছে। দুই দলই ভালো খেলা উপহার দিয়েছে। তাদেরকে অভিনন্দন। কুমিল্লায় অচিরেই একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম হচ্ছে। এছাড়া আমাদের আছে শেখ কামাল ক্রীড়া পল্লী। শেখ রাসেল স্টেডিয়াম আমরা করবো যেন আমাদের খেলোয়াড়রা নিয়মিত খেলতে পারে এবং প্রশিক্ষণ নিতে পারে। আমরা আমাদের মাটি থেকেই খেলোয়াড় তৈরী করতে চাই। তাই আগামীতে এই টুর্নামেন্টে ৩ জন করে বাইরের খেলোয়াড় খেলবে। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা ক্রিকেট কমিটিকে অভিনন্দন জানাই। কুমিল্লার এই টুর্ণামেন্ট সারাদেশে সাড়া জাগিয়েছে। এ্জন্য আমি বলি কুমিল্লা এগুলো এগুবে বাংলাদেশ।
তিনি গতকাল কুমিল্লা শহীদ ভাষাসৈনিক ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মনিরুল হক সাক্কু, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, অতিরিক্তি পুলিশ সুপার(সদর সার্কেল) সোহান সরকার, জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা।
এছাড়াও উপস্থিত ছিলেন মুন্সেফবাড়ি স্পোর্টিং ক্লাবের সত্ত্বাধিকারি সিটি কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী, ওয়েলফেয়ার ইউনাইটেড এর সত্ত্বাধিকারি সরকার মাহমুদ জাভেদ, বাগিচাগাঁও নাইন ইলেভের সত্ত্বাধিকারি ইকরামুল ইসলাম রুবেল, কাওসার জামান কায়েস, সায়েব বাপ্পিসহ অন্যান্যরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রিকেট কমিটি সম্পাদক নাসিম ইউসুফ রেইন। খেলায় দুই উইকেটে মুন্সেফবাড়ি স্পোটিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাগিচাগাঁও নাইন ইলেভেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
error: ধন্যবাদ!